সাকিব আল হাসান ছিলেন বাংলাদেশের বিজ্ঞাপনের রাজা অহরহ বিজ্ঞাপন করেছেন। দেশের ক্রিকেটের সবচেয়ে বড় মহাতারকা বলে কথা। ফুটবলে আগে জামাল ভূঁইয়াকে কিসুটা অ্যাড করতে দেখা গেছে কিন্তু এবার দেখা যাবে হামজা চৌধুরীকে
বাংলাদেশে বিজ্ঞাপনজগতের কথা বললেই এক সময় একচ্ছত্র আধিপত্য ছিল সাকিব আল হাসান-এর। দেশের ক্রিকেট ইতিহাসের সবচেয়ে বড় তারকা হিসেবে তিনি ছিলেন বিজ্ঞাপনের ‘রাজা’—প্রতিটি বড় ব্র্যান্ডের মুখপাত্র, বিলবোর্ডের পরিচিত মুখ।এবার সেই ট্র্যাডিশনে প্রবেশ করতে চলেছেন বাংলাদেশি বংশোদ্ভূত ইংলিশ ফুটবলার হামজা চৌধুরী।
জামাল ভূঁইয়ার পর এবার হামজার পালা
যদিও এর আগে sporadic বা সীমিতভাবে জামাল ভূঁইয়াকে কিছু বিজ্ঞাপনে দেখা গেছে, কিন্তু এবার যে ব্যপ্তিতে ও পরিসরে হামজা চৌধুরীকে বিজ্ঞাপনচিত্রে দেখা যাবে, তা হতে যাচ্ছে নজিরবিহীন।
সূত্র জানায়, একাধিক বড় ব্র্যান্ড ইতিমধ্যেই হামজাকে কেন্দ্র করে প্রোমোশনাল কনটেন্ট তৈরি শুরু করেছে, যার মধ্যে রয়েছে স্পোর্টস ব্র্যান্ড, মোবাইল ফোন, লাইফস্টাইল প্রোডাক্ট এবং একটি ব্যাংকও।
বিজ্ঞাপন এজেন্সির একজন পরিচালক বলেন:
“সাকিব ছিলেন বিজ্ঞাপনের মেগা স্টার। কিন্তু এখন ফুটবলেরও এমন একজন দরকার যাকে ঘিরে মানুষ কল্পনা করতে পারে। হামজা চৌধুরী সেই শূন্যস্থান পূরণ করতে পারেন।”
Post a Comment